পুলিশ সদস্যকে চাপা দেওয়া সেই গাড়ি জব্দ, মালিক আটক

পুলিশ সদস্যকে চাপা দেওয়া সেই গাড়ি জব্দ, মালিক আটক

রাজধানীর শেরেবাংলা নগরের সোহরাওয়ার্দী হাসপাতালের প্রধান ফটকের সামনে সিগন্যাল অমান্য করে পুলিশ সদস্যকে চাপা দেওয়া মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় গাড়ির মালিক মো. শামীম খানকে (৪৫)আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। তবে চালক বিল্লাল হোসেন পালিয়ে গেছেন।

রোববার (১লা আগস্ট) দুপুর দেড়টায় জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমি (নায়েম) থেকে গাড়ির মালিক শামীম খান আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

শেরেবাংলা নগর থানায় ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আমরা খবর পেয়ে নায়েমে গিয়ে গাড়ির মালিক শামীমকে আটক করি। এ সময় ঘাতক মাইক্রোবাসটি (যার নম্বর ঢাকা মেট্রো-চ-১৯৭৮০১) জব্দ করা হয়। তবে পালিয়ে গেছেন চালক বিল্লাল হোসেন।

পুলিশ সদস্যকে চাপা দেওয়া মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ

আটক শামীম জানান, তার মাইক্রোবাসটি ভাড়া দেওয়া আছে। শনিবার একটি ট্রিপে নওগাঁয় পাঠানো হয়। আজ রাতে চালক মাইক্রোবাস নিয়ে নওগাঁ থেকে রওনা দেন।

আজাদ আরও জানান, আমরা চালক বিল্লাল হোসেনকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করছি। আশা করি খুব দ্রুত আমরা তাকে গ্রেফতার করতে পারব।

তিনি বলেন, সকালে নায়েম পরিচালককে অফিসে আনার সময় বেপরোয়াভাবে গাড়ি চালান মাইক্রোবাসের চালক। পরে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে পুলিশ কনস্টেবলকে চাপা দেন। আহত পুলিশ কনস্টেবল হেলালকে হাসপাতালে নেওয়ার পর মারা যান।

আহত পুলিশ কনস্টেবল হেলালকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে বেলা ১১টা ৫০ মিনিটে মৃত ঘোষণা করেন।

ডিউটিরত পুলিশ সার্জেন্ট মো. তুহিন ঢাকা পোস্টকে বলেন, আমরা ডিউটি করছিলাম। হেলাল ভাই সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ডিউটি করছিলেন। এ সময় সিগন্যাল অমান্য করে পেছন থেকে তাকে মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

আপনি আরও পড়তে পারেন